ব্যারিস্টার মওদুদ আহমদ এর রোগ মুক্তির কামনায় কোম্পানীগঞ্জে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ব্যারিস্টার মওদুদ আহমদ এর রোগ মুক্তির কামনায় কোম্পানীগঞ্জে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবু সাঈদ শাকিল, নোয়াখালী প্রতিনিধিঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের জন্য নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গসংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার (৪ জানুয়ারি) সকাল ১১ টার সময় বসুরহাট পৌরসভার বিএনপির মনোনীত মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরীর নির্বাচনী প্রচারণার অস্থায়ী কার্যলয়ে মওদুদ আহমদের রোগ মুক্তির কামনায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় কোম্পানীগঞ্জ উপজেলা, বসুরহাট পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের বিএনপি, স্বেচ্ছাসেবকদল, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অসুস্থ হওয়ায় তাকে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। শনিবার (২ জানুয়ারি) দুপুরে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবিরের বক্তব্য মতে, ব্যারিস্টার মওদুদ আহমদ গত ২৯ ডিসেম্বর অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে। তিনি প্রফেসর ডা. শাহাবুদ্দিন আহমেদ তালুকদারের তত্ত্বাবধায়নে আছেন। তার রক্তের হিমোগ্লোবিন কমে গিয়েছিল। ভর্তি হওয়ার পর দু’বার তার করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট নেগেটিভ এসেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলীয় নেতারা তার খোঁজ-খবর রাখছেন। সার্বক্ষণিক চিকিৎসকের সঙ্গে যোগাযোগ রাখছেন দলের ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন। ব্যারিস্টার মওদুদ আহমদ তার রোগমুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love