বোয়ালমারীতে গ্রীলের ছিটকিনি কেটে দুধর্ষ চুরি, থানায় অভিযোগ

বোয়ালমারীতে গ্রীলের ছিটকিনি কেটে দুধর্ষ চুরি, থানায় অভিযোগ

টুটুল বসু, বোয়ালমারী প্রতিনিধিঃ করোনাকালীন কঠোর লকডাউনের মধ্যে ফরিদপুরের বোয়ালমারীতে দরজার গ্রীলের ছিটকিনি কেটে চুরির অভিযোগ পাওয়া গেছে। চুরির ঘটনায় বোয়ালমারী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে বাড়ির মালিক মো. রতন আলী রোকন। অভিযোগ নম্বর ১১৫৯, তারিখ: ০৪/০৭/২০২১ ইং।

লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গুনবহা ইউনিয়নের চাপলডাঙ্গা গ্রামের রতন আলী রোকনের বাড়িতে ৪ জুলাই রবিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে দরজার ছিটকিনি কেটে এক দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। চোরদের সাড়া-শব্দে রতন আলীর স্ত্রী রহিমা বেগমের ঘুম ভেঙ্গে গেলে তিনি দরজা খোলা দেখতে পান। তিনি আলো জালিয়ে এবং শোর-চিৎকার করলে ঘরের মধ্য ঘাপটি মেরে থাকা প্রতিবেশি মান্নান মোল্যার ছেলে রফিকুল ইসলাম রহিমা বেগমের মুখ চেপে ধরে তাকে ধাক্কা দিয়ে তার গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন, বাক্সের মধ্যে থাকা নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। চোর রফিকুল ইসলাম পালিয়ে যাওয়ার সময় রহিমা বেগম তাকে জাপটে ধরে।

এ সময় আলোতে তিনি রফিকুল ইসলামকে চিনে ফেলে। শোর-চিৎকারের শব্দে আশপাশের লোকজন ছুটে আসলে রহিমা বেগম ও তার স্বামীকে প্রাণনাশের হুমকিসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায় রফিকুল । একটি অসাধু চক্র অর্থের বিনিময়ে চুরির ঘটনাটি ধামাচাপা দিতে পায়তারা করছে বলে জানা গেছে।

এছাড়া এলাকার স্থানীয় বাসিন্দারা জানান, ইতোপূর্বে রফিকুল ছাগল চুরি করে ৬ হাজার ও মোটরসাইকেল চুরি করে ১০ হাজার টাকা জরিমানা দেন।

এ ঘটনায় সরেজমিনে গেলে রফিকুল ও তার পরিবারের কাউকে না পাওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বিডি প্রভাত/আরএইচ