বোয়ালমারীতে কর্মহীন দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

বোয়ালমারীতে কর্মহীন দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

টুটুল বসু, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মো. আবদুর রহমান এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এড. মো. লিয়াকত শিকদারের পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মঙ্গলবার (২০ জুলাই) সকালে দরিদ্রদের মধ্যে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ মো. আবদুর রহমানের পক্ষে স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোয় সকাল ১১টায় সহ¯্রাধিক দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু, জেলা পরিষদের সদস্য মো. আবুল কালাম আজাদ, যুবলীগের একাংশের আহ্বায়ক শরীফ মো. সেলিমুজ্জামান লিটু, যুগ্ম-আহবায়ক মো. দাউদুজ্জামান দাউদ প্রমুখ।

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এড. মো. লিয়াকত শিকদারের পক্ষেও বোয়ালমারী পৌরসভা এবং বিভিন্ন ইউনিয়নের সহস্রাধিক দরিদ্র মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। লিয়াকত শিকদারের পক্ষে সকালে বিভিন্ন ইউনিয়নের দরিদ্র মানুষের মধ্যে এবং বিকেলে বোয়ালমারী পৌরসভা কার্যালয়ে পৌরসভার দরিদ্র এবং করোনায় কর্মহীন হয়ে পড়া অর্থনৈতিকভাবে বিপর্যস্ত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মীরদাহ পিকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আকতার তপন, ১ নং ওয়ার্ড কাউন্সিলর মো. বিপ্লব মিয়া প্রমুখ।

বিডি প্রভাত/আরএইচ