বিশ্ব শিক্ষক দিবসে গোপালগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা

বিশ্ব শিক্ষক দিবসে গোপালগঞ্জে র‌্যালি ও আলোচনা সভা

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জে বিশ্ব শিক্ষক দিবসে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (৫ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় প্রেসক্লাব থেকে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) গোপালগঞ্জ সদর উপজেলা শাখার উদ্যোগে একটি র‌্যালি বের করা হয়।

র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে স্থানীয় স্বর্নকলি উচ্চ বিদ্যালয়ে গিয়ে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সদর উপজেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি অরবিন্দু রায় এতে সভাপতিত্ব করেন।

জেলা শিক্ষক সমিতির শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দুলাল চন্দ্র বিশ্বাসের সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ মাহে আলম, সাধারণ সম্পাদক নিহার কান্তি বাছাড়, সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, পাইককান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামান ও যুগশিখা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাগর সরকার।

বক্তারা মুজিব বর্ষেই মাধ্যমিক শিক্ষা জাতীয় করনের দাবী করেন মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর কাছে। টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ চত্বরে উপজেলা
শিক্ষক সমিতি (বিটিএ) এর সভাপতি মৃনাল কান্তি ঢালীর সভাপতিত্বে শিক্ষা জাতীয়করন চেয়ে বক্তব্য রাখেন শিক্ষক গোলাম কিবরিয়া, প্রফুল্ল কুমার বিশ্বাস, মামুন শিকদার প্রমূখ।

বিডি প্রভাত/জেইচ

Spread the love