বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার

বিশ্বনাথ উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির নিজাম সিদ্দিকী গ্রেফতার

ফারুক আহমদ, (বিশ্বনাথ) সিলেটঃ সিলেটের বিশ্বনাথ উপজেলা ২নং খাজাঞ্চি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক উপজেলা জামায়াতের নায়েবে আমির মো. নিজাম উদ্দিন সিদ্দিকীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ রবিবার ১২ সেপ্টেম্বর বিকাল সাড়ে তিনটায় বিশ্বনাথ উপজেলার পুরান বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ।

পুলিশ মারফত জানা যায় বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। (যার জিআর নং ২২৩/২০১৮)। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার এসআই অলক দাশ বলেন, নিজাম উদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা রয়েছে।

উল্লেখ: ২০১৯ সালের ২৩ সেপ্টেম্বর বিশ্বনাথ উপজেলার গন্দারকাপন গ্রামে উপজেলা জামাতের নায়েবে আমির মাস্টার এমাদ উদ্দিনের বাড়ীতে অনুষ্টিত এক গোপন বৈঠক (উপজেলা মাসিক বৈঠক) থেকে দক্ষিন সুরমা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদসহ বিশ্বনাথ উপজেলা জামাতের শীর্ষ ১৭ নেতা কর্মীকে আটক করে থানা পুলিশ।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটকৃতদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা ( জিআর মামলা নং-২২৩/২০১৮) দায়ের করে। ওই মামলায় আসামী করা হয় উপজেলা জামাতের সাবেক নায়েবে আমির ও খাজান্সী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন সিদ্দিকীকে। তিনি দীর্ঘ দিন পলাতক ছিলেন।

বিডি প্রভাত/আরএইচ