বিশ্বনাথে ভারতীয় মদসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

বিশ্বনাথে ভারতীয় মদসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

ফারুক আহমদ, বিশ্বনাথ: সিলেটের বিশ্বনাথে ১২১ বোতল ভারতীয় মদসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বুধবার ১৩ অক্টোবর রাত ৮ টায় উপজেলার লামাকাজী ইউনিয়নের কাজিবাড়ী এলাকার সুরমা নদীর পার (কাজী বাড়ীর ডর) থেকে তাদেরকে মদের চালানসহ আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ।

আটকৃতরা হলেন: সুনামগন্জের ছাতক উপজেলার তাজপুর গ্রামের মুমিন মিয়া’র ছেলে আব্দুল আলিম (২২), জাউয়া বাজার পাই গাঁও গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে জামাল মিয়া (৩৯), শান্তিগন্জ থানার পাগলা গ্রামের শৈলেন সুত্র ধরের ছেলে সুশীল ধর (৩০) এবং নেত্রকোনা জেলার পূর্বধলা থানার পুকুরিয়া কান্দা গ্রামের মৃত শহীদ মিয়ার ছেলে রমজান মিয়া (১৯)।

পুলিশ মারফত জানা যায়, সুনামগন্জের ছাতক থেকে নৌকায় করে আটকৃত মাদক ব্যবসায়ীরা মদের ওই চালান নিয়ে লামাকাজী ইউনিয়নের কাজীবাড়ী পশ্চিমে (কাজী বাড়ীর ডর) আসে। এরপর তারা নৌকা থেকে মদের চালান সিএনজি অটোরিকশায় তুলতে চাইলে গোপন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক থানা পুলিশের মামুনুর রশিদের নেতৃত্বে কনস্টেবল আজহার, সারোয়ারসহ থানার একটি দল ওই ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।এ সময় তাদের কাছ থেকে ৮৪ পিচ অফিসার চয়েজ ও ৪৫ পিচ এসিব্লাক ভারতীয় মদ জব্দ করে পুলিশ।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, আটকৃতদের বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love