বিশ্বনাথে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশ্বনাথে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফারুক আহমদ, বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথ থানার পরিছন্ন কর্মী ডোম মিজান মুন্সিকে পাঁচ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ।

বুধবার ৭ জুলাই মধ্যরাতে স্হানীয় উপজেলার রামপাশা ইউনিয়নের গড়গাঁও গ্রামে গয়াস আলীর বাড়ির সামন থেকে গাঁজা বেঁচা-কেনার সময় তাকে গ্রেফতার করে সিলেট জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে চটের বস্তা ও পলিথিনে মোড়ানো পাঁচ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ। যার মূল্য আনুমানিক ১লক্ষ্য ৫০ হাজার টাকা।

মিজান সুমানগঞ্জ জেলার ছাতক উপজেলার রংপুর গ্রামের মৃত হেকিম মুন্সির ছেলে। (বর্তমান ঠিকানা) বিশ্বনাথ উপজেলা সদরের টিএনটি রোডের আসকির মিয়ার কলোনীতে। ডোম মিজান বিশ্বনাথ থানায় পরিচ্ছন্ন কর্মী ও ডোম হিসেবে কর্মরত ছিল।

জানা যায়, বিশ্বনাথ থানায় মিজান পরিচ্ছন্ন কর্মী ও ডোম হিসাবে কাজ করতো আর সেই সুযোগকে হাতিয়ার বানিয়ে মাদকের ভয়াবহ কারবার গড়ে তুলেছিল ডোম মিজান। অভিযানে ছোটখাটো ব্যবসায়ী ধরা পড়লেও সে ছিল ধরাছোঁয়ার বাহিরে। অবশেষে ডিবির ফাঁদে আটকা পড়ে ডোম মিজান।

আজ বৃহস্পতিবার ৮ জুলাই এ ঘটনায় তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দিয়েছেন ডিবি পুলিশের এসআই আবুল কালাম আজাদ। (মামলা নং-০৪)।

গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে, সিলেট জেলা গোয়েন্দা পুলিশ (দক্ষিণ জোন)’র অফিসার ইন-চার্জ মো. ইখতিয়ার উদ্দিন বলেন, চোরাচালান প্রতিরোধ ও মাদকদ্রব্য উদ্ধারে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। এ বিষয়ে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন মাদক চোরচালানের বিষয়ে কাউকেই ছাড় দেওয়া হবে না।

বিডি প্রভাত/আরএইচ