বিমানবন্দর এলাকার জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

বিমানবন্দর এলাকার জঙ্গল থেকে নবজাতক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিমানবন্দর এলাকার বলাকা গেটের উত্তর পাশের জঙ্গল থেকে এক নবজাতককে উদ্ধার করেছে পুলিশ। তার বয়স আনুমানিক দুই থেকে তিন দিন।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের এক পরিচ্ছন্নতা কর্মী নবজাতকটিকে উদ্ধার করেন। পরে বিমানবন্দর থানা পুলিশের সহায়তায় নবজাতকটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) বিএম রাজিবুল হাসান জানান, বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের কয়েকজন পরিচ্ছন্নতা কর্মী নবজাতকটিকে পায়। পরে থানায় নিয়ে আসে। নবজাতকের বয়স হবে আনুমানিক দুই থেকে তিন দিন।

এসআই রাজিব আরও জানান, নবজাতকটি মেয়ে। তার শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। তবে মশার কামড়ের দাগ আছে। বর্তমানে নবজাতকটি হাসপাতালের ২১১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বিমানবন্দরের পরিচ্ছন্ন কর্মী জহুরা আক্তার জানান, তারা বিমানবন্দরে কাজ করছিলেন। বেলা সাড়ে ১১টার দিকে আরেক পরিচ্ছন্ন কর্মী রেহানা বলাকার গেটের উত্তর পাশ দিয়ে হেঁটে আসছিল। এমন সময় জঙ্গল থেকে তিনি নবজাতকের কান্নার আওয়াজ শুনতে পান। পরে নবজাতকটিকে আমার কাছে নিয়ে আসে। এ সময় নবজাতটি দুটি তোয়ালে দিয়ে প্যাঁচানো ছিল। থানায় নেওয়ার পর নবজাতককে পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে আসি।

বিডি প্রভাত/জেইচ

Spread the love