বিদ্যুতের অবৈধ সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

বিদ্যুতের অবৈধ সংযোগ দিতে গিয়ে প্রাণ গেল যুবকের

আল-আমিন হোসাইন, পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা সদরের কলেজ সংলগ্ন এলাকার এক ব্যবসায়ীর নির্মানাধীন বাড়ীতে অবৈধ বৈদ্যুতিক সংযোগ দিতে গিয়ে জুয়েল মোল্লা (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে বামনা উপজেলার বুকাবুনিয়া গ্রামের (লাইনম্যান) চুন্নু মোল্লার ছেলে এবং ৪ সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার(০২অক্টোবর) বিকেলে জুয়েল মোল্লা এবং তার অপর দুই সহযোগি কে কলেজ সড়কের ব্যবসায়ী আসাদুজ্জামান কাকন অবৈধ সংযোগকে বৈধ সংযোগ বলে তার নির্মানাধীন বাড়ীতে ডেকে নিয়ে যায়।

এ সময় জুয়েল মোল্লা সংযোগ দিতে একটি বৈদ্যুতিক পোলে ওঠে বিদ্যুৎ স্পর্শে ছিটকে পোল থেকে নিচে পড়ে যায়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভান্ডরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

ভান্ডারিয়া থানা পুলিশ, হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করেছে। সহকারী আবাশিক প্রকৌশলী (বিদ্যুৎ) মো. এনায়েত হোসেন জানান, এ সংযোগের ব্যপারে বিদ্যুৎ অফিস কিছুই জানে না। এই নতুন সংযোগের জন্য ওই ব্যবসায়ী কোন আবেদন পর্যন্ত করেনি।

ভান্ডারিয়া থানার ইনচার্জ (ওসি) মো. মাসুমুর রহমান বিশ্বাস জানান, এ ঘটনায় ভান্ডারিয়া থানায় একটি অপমৃত্যুু মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love