বিদেশ ফেরত যাত্রীকে ছুরিকাঘাত করে অর্থ লুটপাট, আটক ২

বিদেশ ফেরত যাত্রীকে ছুরিকাঘাত করে অর্থ লুটপাট, আটক ২

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে এক বিদেশ ফেরত যাত্রীকে ছুরিকাঘাত করে অর্থ লুটপাট করে নেওয়ার সময় পথচারীদের সহযোগিতায় দুই ডাকাতকে আটক করেছে টঙ্গী পশ্চিম থানার পুলিশ।

আটককৃত হলেন, টঙ্গীর শিলমুন এলাকার মোস্তফা কামালের ছেলে শাওন (২৮) ও মরকুন এলাকার নাহিদ মোল্লার ছেলে সিয়াম (২২)।

এসময় ডাকাতদের ছুরিকাঘাতে চারজন আহত হয়েছেন।

আহতরা হলেন, জামালপুরের মেলান্দ থানার বালিঝুড়ি গ্রামের সৌদি আরব ফেরত মো. চাঁন মিয়া (৩৫), তার ছোট ভাই সরুজ্জামান (৩২), শহিদুল ইসলাম (৩০) ও তার মেয়ের জামাই মো. সোলাইমান (২৫)।

এঘটনায় ডাকাতির কাজে ব্যবহৃত ১টি বাস ( ঢাকা মেট্টো ১১-৬৫৮৪), ১টি সুইচ গিয়ার চাকু ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

আরও পড়ুনঃ টঙ্গী পূর্ব থানার বিতর্কিত এএসআই ফারুকের বদলি

বিদেশ ফেরত চাঁন মিয়ার মেয়ের জামাই সোলাইমান জানান, সোমবার (১১ জানুয়ারি ২০২১) দিবাগত রাত ৩টার দিকে তার বিদেশ ফেরত শশুরকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে রিসিভ করে গ্রামের বাড়ি জামালপুর যাওয়ার উদ্দেশ্য উত্তরা পরিবহনের একটি বাসে উঠলে বাসটি টঙ্গী ইজতেমা মাঠের সামনে আসলে এক ব্যক্তি তাদের কাছ থেকে বাসভাড়া চান, পরে তারা ব্যাগ থেকে বাসভাড়া দেওয়ার জন্য টাকা বের করার সময় কিছু বোঝা উঠার আগেই চারপাশ থেকে চারজন ছুরি হাতে নিয়ে যা কিছু সাথে আছে সবকিছু দিয়ে দিতে বলে। আমরা সবকিছু দিতে গড়িসমি করলে আমাকে, আমার দুই চাচা শশুর ও শশুরকে ছুড়িকাঘাত করা হয়। এ সময় আমরা চিৎকার চেঁচামেচি শুরু করলে বাসটি কামারপাড়া রোডে ঢুকিয়ে দেওয়া হয়। পরে আশ পাশের জনসাধারণ ও সেখানকার ডিউরত পুলিশ সদস্যদের সহযোগিতায় বাসের ড্রাইভারসহ একজনকে আটক করা হয়। বাকি তিনজন আমাদের ৫ হাজার সৌদি রিয়াল, ২টি দামি মোবাইল সেট, ১ ভরি স্বর্ণঅলংকার ও নগদ ১২ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্তকর্মকর্তা শাহ্ আলম জানান, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে, ডাকাতির কাজে ব্যবহৃত বাসসহ সরঞ্জামি জব্দ করা হয়েছে।

তিনি আরোও জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বাকিদের গ্রেফতার করার প্রচেষ্ঠা অব্যাহত আছে বলেও জানান তিনি।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love