বরগুনা জেলার আমতলীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

বরগুনা জেলার আমতলীতে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

হেলাল আহম্মেদ (রিপন) পটুয়াখালী প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ আভিযানিক দল ০৬ জানুয়ারি ২১ ইং তারিখে বরগুনা জেলার আমতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে একজন ওয়ারেন্ট ভুক্ত আসামিকে গ্রেফতার করে র‍্যাব।

এ অভিযান পরিচালনাকালে আনুমানিক ১২.১৫ মিনিটের সময় এক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরগুনা জেলার আমতলী থানাধীন মহিশকাঠা বাজার এলাকায় সিআর-৭২/১১(আম) এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী উক্ত এলাকায়  অবস্থান করছেন। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে আনুমানিক ১:৩০ ঘটিকায় সময় উক্ত স্থানে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে তাকে ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুনঃ দিনের পর দিন গৃহবধূকে ধর্ষণ করেছেন ভাসুর, স্বামী ও ভাসুর আটক

জানাযায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার নাম প্রকাশ করেন  আলতাফ হোসেন মাতু গাজী (৫৫), পিতা-মৃত খোরশেদ গাজী,  সাং-পূর্ব চুনাখালী, থানা-আমতলী, জেলা-বরগুনা বলে জানান তিনি।

উক্ত গ্রেফতারকৃত আসামীর স্বীকার উক্তি তে জানাযায়, বরগুনা জেলার আমতলী থানার সিআর-৭২/১১(আম) এর ওয়ারেন্টভুক্ত আসামী । গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানার সিআর-৭২/১১(আম) এর মূলে হস্তান্তর করা হয়।

এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি জানান, প্রতিদিনের ন্যায় আমাদের এ ধরনের অভিযান ভবিষ্যতে ও অব্যহত থাকবে বলে জানান।

বিডি প্রভাত/আরএইচ