বড় মহেশখালীর পানচাষী গফুর হত্যা মামলার আসামী গ্রেফতার

বড় মহেশখালীর পানচাষী গফুর হত্যা মামলার আসামী গ্রেফতার

সরওয়ার কামাল, কক্সবাজার: মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের মুন্সির ডেইল এলাকায় দিনদুপুরে আলোচিত পানচাষী গফুর হত্যা মামলার অন্যতম আসামী গুরা মিয়া (ওরফে গুরাইন্নাকে) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকাল ১০টায় কক্সবাজারের সদর উপজেলার খুরুস্কুলে মহেশখালী-কুতুবদিয়ার সহকারী পুলিশ সুপার (সার্কেল) জাহিদুল ইসলামের নেতৃত্বে মহেশখালী থানার পুলিশ ও সদর থানার পুলিশের সহযোগিতা অভিযান চালিয়ে গ্রেফতার করেছে। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি মোঃ আব্দুল হাই।

তিনি জানান, মহেশখালীতে আলোচিত গুফুর হত্যা মামলার আসামীদের ধরতে বিভিন্ন কৌশলে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদেরকে ধরতে অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

এদিকে গ্রেফতার হওয়ার পর নিহত গফুরের ভাই খায়রুল আমিন সন্তুুষ্ট প্রকাশ করে প্রশাসনকে ধন্যবাদ জানান এবং বাকী আসামীদেরকে দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান। এদিকে তার গ্রেফতারে খবর ছড়িয়ে পড়লে ফাঁসির দাবীতে এলাকায় মিছিল বের হয়।

উল্লেখ্য গত ১১ই জানুয়ারী মহেশখালীর উপজেলার বড় মহেশখালীর মুন্সির ডেইলে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার অছিউর রহমানের পুত্র ইউসুফ জালালের নেতৃত্বে আবদুল গফুর (৩৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়।

বিডি প্রভাত/জেইচ