ফেনীর মেয়র স্বপন মিয়াজীকে টোকাই বললেন কাদের মির্জা

ফেনীর মেয়র স্বপন মিয়াজীকে টোকাই বললেন কাদের মির্জা

আবু সাঈদ শাকিল, নোয়াখালী: বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা বলেন, ফেনীর স্বপ্নন মিয়াজী টোকায় থেকে মেয়র হয়েছে আগে সেই টোকায় ছিলো টোকায়’রা মেয়র হওয়ার যোগ্যতা রাখে না। তাছাড়া ফেনীতে টেন্ডারবাজী, সীমান্তে চোরা চালান ও মানুষ খুন এর সাথে জড়িত এই স্বপন মিয়াজী।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) সন্ধায় ৭টায় বসুরহাট রুপালী চত্বরে এক সংবাদিক সম্মেলনে তিনি এই কথা বলেন।

তিনি আরো বলেন ফেনীর নিজাম হাজারী, স্বপন মিয়াজী ও নোয়াখালীর একরামুল করিম, ভাগিনা রাহাত, নোয়াখালীর সাবেক উপজেলার চেয়ারম্যান বাদল, নুরুল করীম জুয়েলসহ তথাকথিত সাংবাদিক ইমাম হোসেন রাসেল আমাকে হত্যার পরিকল্পনা করতেছে।

তিনি বলেন, স্বপন মিয়াজী আমাকে বলছে আমি নাকি টেন্ডার বাজি করি, আমি নাকি মদ খাই, আমি নাকি খুনি, আমি কাকে খুন করছি তারা প্রমান করুক না হয় আল্লাহ তাদের বিচার করবে। তারা আমার ছেলেকে বলেছে আমার ছেলে নাকি খুনি, মদখোর, ইয়াবার ব্যবসা করে আল্লহ যারা এমন মিথ্যা কথা বলছে তাদের উপর ও আল্লাহর গজব পড়ুক।

তিনি ওয়াবাইদুল কাদের এর সমালোচনা করে বলেন, তিনি সন্ত্রাসীদের প্রশ্রয় দেয় সন্ত্রাসীদের লালন করে। আমি কোনো কথা বললে তিনি বলেন আমি দেখতেছি। কিন্তু দেখি দেখি বলে কিছু করতেছে না। আমি এর বিচার চাই।

তিনি সাংবাদিকদের বলেন আমি কখনো কোনো অন্যয় কাজ করি নি এবং অন্যয়কে প্রশ্রয় ও দি নাই। আমি যদি কোনো অন্যায় করি আল্লাহ আমার বিচার করবে। আজ তারা আমাকে মেরে পেলতে চায় এই ষড়যন্ত্র সাথে নোয়াখালীর ডিসি, এসপি, নিজাম হাজারী, স্বপন মিয়াজী ও নোয়াখালীর একরামুল করিম,বাগিনা রাহাত ও মিজানুর রহমান বাদল জড়িত।

বিডি প্রভাত/জেইচ

Spread the love