ফেনীতে কাদের মির্জাকে অবাঞ্ছিত ঘোষণা, মহাসড়ক অবরোধের হুমকি

ফেনীতে কাদের মির্জাকে অবাঞ্ছিত ঘোষণা, মহাসড়ক অবরোধের হুমকি

নিজস্ব প্রতিবেদক: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই আব্দুল কাদের মির্জাকে ফেনীতে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। এছাড়া ফেনী সম্পর্কে ও নেতা-নেত্রী সম্পর্কে কিছু বললে ঢাকা-চট্টগ্রাম জাতীয় মহাসড়ক অবরোধ করা হবে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে ফেনী শহরের ফুডল্যান্ড রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে ফেনী জেলা আওয়ামী লীগ ও যুবলীগ নেতারা এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে ফেনী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনাগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, ফেনী জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূইঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন এবং ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বক্তব্য রাখেন।

দিদারুল কবির রতন বলেন, কাদের মির্জা ফেনী সম্পর্কে, নেতা-নেত্রীর সম্পর্কে কিছু বললে সেদিনই আমরা রাজপথে যাবো, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করবো। নিজাম হাজারীর নেতৃত্বে ফেনী শান্ত আছে। আবার জাগ্রত করবেন না।

নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, কাদের মির্জা একটি হাটের মেয়র। আমাদের একটি ওয়ার্ডে এর চেয়ে বেশি ভোট রয়েছে। কাদের মির্জা বিভিন্ন নেতার বিরুদ্ধে মিথ্যা কথা বলেন। তার মিথ্যাচারের বিরুদ্ধে আমরা বসে থাকতে পারি না।

জহির উদ্দিন মাহমুদ লিপটন বলেন, ফেনীর অসংখ্য ঠিকাদার, ব্যবসায়ী কোম্পানীগঞ্জে ব্যবসা করছে। কাদের মির্জাকে চাঁদা ও মাসোহারা দিয়ে তাদের ব্যবসা করতে হচ্ছে। কাদের মির্জার কোনো আদেশ না শুনে তাকে মানসিক হাসপাতালে পাঠানো হোক।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রবাত/জেইচ

Spread the love