ফলজ গাছে গরম পানি, থানায় অভিযোগ

রাণীনগরে সম্পত্তির মালিকানা নিয়ে ভাইয়ের বিরুদ্ধে ভাইয়ের অভিযোগ, সংঘর্ষের আশংকা

মোঃ রায়হান আলী, মান্দা (নওগাঁ): নওগাঁর মান্দায় পূর্ব শত্রুতার জের ধরে ফলজ (নারিকেল) গাছে গরম পানি ঢেলে গাছ মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার প্রসাদপুর ইউপির খুদিয়াডাঙ্গা গ্রামে।

এঘটনায় ভুক্তভোগী খুদিয়াডাঙ্গা গ্রামের মৃত ধিরেন্দ্রনাথ হাওলাদারের ছেলে বজেন্দ্রনাথ হাওলাদার, একই গ্রামের প্রতিবেশী মৃত বিনারী লালের ছেলে বিপুল গংদের অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানাগেছে, ভুক্তভোগী বজেন্দ্রনাথ হাওলাদার কয়েক বছর পূর্বে অভিযুক্ত বিপুল গং দের ওয়ারিশদের নিকট থেকে বসতভিটা ক্রয় করে বসবাস করে আসছিলেন। এর কিছু দিন পর থেকে বসতভিটা থেকে উচ্ছেদ করতে ভুক্তভোগীকে বিভিন্নভাবে বিপুল গংরা বিভিন্ন সময় মারধর ও প্রাণনাশের হুমকি অব্যাহত রেখেছেন। বাড়ির ভিতর অনাধিকারভাবে প্রবেশ, বসত ভিটাতে রোপিত গাছ-পালা ভেঙ্গে ফেলা, গাছে গরম পানি ঢেলে গাছ মেরে ফেলে বসত ভিটা থেকে উচ্ছেদ করতে পায়তারা করছে বিপুল গংরা।

উল্লেখ্য, ভুক্তভোগী ইতিঃপূর্বে হুমকি প্রদানের জন্য গত ১১ ফেব্রুয়ারি ২০১৮ ইং তারিখে বিপুল গংদের বিরুদ্ধে থানায় জিডি করেন। যার নম্বর- ৪১৭। গত ১৭ তারিখে বাড়িতে জোর পূর্বক প্রবেশ,মারধর ও ভাংচুর-লুটপাটের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা করেন। যার জিআর মামলা নম্বর-১৬।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রভাত/জেইচ