প্রয়াত স্বামীর উদ্দেশ্যে ইরফান খানের স্ত্রীর খোলা চিঠি

প্রয়াত স্বামীর উদ্দেশ্যে ইরফান খানের স্ত্রীর খোলা চিঠি

বিনোদন ডেস্ক: স্বামী বলিউড অভিনেতা ইরফান খানহীন নতুন বছর মেনে নিতে পারছেন না স্ত্রী সুতপা শিকদার। ২০২০ এর শেষদিনে ভালবাসার মানুষকে উদ্দেশ্য করে খোলা চিঠি লিখলেন।

সুতপা স্ট্যাটাসে লিখেছেন, ২০২০ সালকে খারাপ বলাটা কঠিন কারণ তখন তুমি সঙ্গে ছিলে। এর আগের বছর এই দিনে তুমি আমার পাশে ছিলে, বাগান করছিলে, পাখিদের বাসা বানাচ্ছিলে। কী করে আমি ২০২০ কে বিদায় জানাব! ইরফান, আমি জানিনা নতুন বছরকে কী ভাবে স্বাগত জানাব!

শুধু সুতপাই নয়, বাবার সঙ্গে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বাবিল লিখলেন, ‘তোমাকে ছেড়ে নতুন বছরে পা রাখছি, তবু তোমার ভালবাসা সঙ্গে রয়েছে। জনতাকে নতুন বছরের শুভেচ্ছা’। একটি ছবিতে দেখা যাচ্ছে ইরফান এবং বাবিল পাশাপাশি শুয়ে নিশ্চিন্তে ঘুমাচ্ছেন, অন্যটিতে দেখা যাচ্ছে একটি বেঞ্চে বসে একে অপরের সঙ্গে কথা বলতে ব্যস্ত বাবা-ছেলে।

বাবাকে হারিয়ে মা সুতপাই এখন তাঁর একমাত্র অবলম্বন। নতুন বছরের শুরুটা তাই মাকে নিয়েই করলেন বাবিল। মায়ের সঙ্গে ছবি পোস্ট করে জানালেন ২০২১-এ মা-ই তাঁকে পথ দেখাবেন।

উল্লেখ্য, ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ইরফান খান দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। গত ২৯ এপ্রিল মারা যান তিনি। বলিউড, হলিউডসহ বিশ্বের নানা ভাষার সিনেমায় অভিনয়ের মুন্সিয়ানা দেখানো এই অভিনেতার জীবনের ভ্রমণটা থেমে গেল মাত্র ৫৪ বছর বয়সেই।

বিডি প্রভাত/জেইচ

Spread the love