প্রাক্তন স্ত্রীকে উত্ত্যক্ত করায় প্রাক্তন স্বামী গ্রেফতার

প্রাক্তন স্ত্রীকে উত্ত্যক্ত করায় প্রাক্তন স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: প্রাক্তন স্ত্রীকে উত্ত্যক্ত করার ঘটনায় পুলিশের ফেসবুক পেইজে করা অভিযোগের ভিত্তিতে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আতিকুল ইসলাম বাবুকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২১ ফ্রেব্রুয়ারি) রাজধানীর রমনা এলাকা থেকে আতিকুল ইসলামকে গ্রেফতার করা হয়। সে অন্য আরকটি মামলার পলাতক সাজাপ্রাপ্ত আসামি। তিনি দীর্ঘদিন বিদেশে থেকে সম্প্রতি দেশে ফিরেছেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) সোহেল রানা জানান, একজন নারীকে তার প্রাক্তন স্বামী আতিকুল ইসলাম বাবু নানাভাবে হয়রানি করেছে। বিভিন্ন সময় তাকে নানাভাবে হুমকি দিয়ে তার স্বাভাবিক জীবনযাপনকে বাধাগ্রস্থ করছে। ওই নারী অত্যন্ত শঙ্কিত ও বিপর্যস্ত জীবন যাপন করছেন। তিনি (ভুক্তভোগী) কারো সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করতেও লজ্জিত ও শঙ্কা বোধ করছেন।

এআইজি বলেন, এমতাবস্থায় গত ৯ ফেব্রুয়ারি এক লোক বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং পরিচালিত বাংলাদেশ পুলিশের ফেইসবুক পেইজের ইনবক্সে এ বিষয়ে অভিযোগ করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে, মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং তাৎক্ষণিকভাবে রমনা থানার ওসি মনিরুল ইসলামকে এ বিষয়ে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন।