প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কুবি ছাত্রলীগের আনন্দ র‍্যালি

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কুবি ছাত্রলীগের আনন্দ র‍্যালি

হাবিবুর রহমান, কুবি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন এবং লোক প্রশাসন বিভাগের প্রধান রশিদুল ইসলাম শেখ।

এর আগে সকাল ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল থেকে মিছিল সহকারে ছাত্রলীগের নেতা কর্মীরা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে জড়ো হতে থাকেন। সেখান থেকে মিছিল নিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে শুভ শুভ শুভ দিন শেখ হাসিনার জন্মদিন, আজকে মোদের খুশীর দিন ইত্যাদি স্লোগানে দিতে থাকে। এ সময় শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন প্ল্যাকার্ড বহন করেন।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগের অহংকার। তার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের একটি অনন্য পর্যায়ে পৌঁছেছে। আমরা এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।

বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হিসাবে আজকে আমি এবং আমার সংগঠনের খুশির দিন। আমি সকল নেতাকর্মীদের কাছে আহ্বান করতে চাই। জননেত্রী শেখ হাসিনার অর্জনকে জাতির সামনে আরও বেশি বেশি তুলে ধরতে হবে।

কর্মসূচিতে কাজী নজরুল ইসলাম হল শাখার সভাপতি ইমরান হোসাইন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগর সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও হল শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রভাত/জেইচ

Spread the love