প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসবকে যুবমেলায় রূপ দিতে চায় যুবলীগ

প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসবকে যুবমেলায় রূপ দিতে চায় যুবলীগ

নিজস্ব প্রতিবেদক: ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসবকে প্রাণের মেলা ও যুবমেলায় রূপ দিতে চায় যুবলীগ। এজন্য নেতাকর্মীদের সেভাবে প্রস্তুতি নেয়ার আহ্বান জানিয়েছেন সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ।

সোমবার (৮ জানুয়ারি) যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করতে আয়োজিত ঢাকা মহানগর উত্তর যুবলীগের বর্ধিত সভায় এ কথা বলেন তিনি।

গত ১১ নভেম্বর সংগঠনটির ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। কিন্তু করোনার কারণে সেটি উদযাপন করা যায়নি। তাই এটি ১০ ফেব্রুয়ারি পালন করবেন তারা।

এ উপলক্ষে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি। এতে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করবেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ বলেন, ঢাকা মহানগর উত্তরের ৫২টি ওয়ার্ড শাখা। প্রত্যেকে ব্যাপক জনসমাগম নিয়ে আসবেন। সংগঠনে এ প্রতিযোগিতা থাকতে হবে, এটাই সৌন্দর্য।

তিনি আরও বলেন, আপনাদের উপস্থিতিকে সুশৃঙ্খল ও বর্ণাঢ্য করতে হবে। সাজসজ্জা থাকতে হবে। মুজিব কোর্ট থাকলে পরে আসবেন। প্রতিষ্ঠাবার্ষিকীকে প্রাণের মেলা ও যুবমেলা দৃশ্যমান হয় এমন প্রস্তুতি থাকতে হবে।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেনের সঞ্চালনায় এতে কেন্দ্রীয় ও ঢাকা মহানগর উত্তর যুবলীগের নেতারা বক্তব্য দেন।

বিডি প্রভাত/জেইচ