প্রকাশ্যে কুপিয়ে হত্যা মামলার ৩ আসামী অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার

প্রকাশ্যে কুপিয়ে হত্যা মামলার ৩ আসামী অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার

বিশ্বনাথ পাল, নরসিংদী: নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম, পিপিএম নির্দেশনায় নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ ও সদর মডেল থানা পুলিশের যৌথ অভিযানে বুধবার ভোর রাতে (৭ জুলাই ২০২১) ইসলাম হত্যা মামলার ৩ আসামী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি ভর্তি পিস্তল ও ৩১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বুধবার দুপুর ১২ টায় নরসিংদীর পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর জানান, ৭ জুলাই ভোর রাতে নরসিংদী গোয়েন্দা পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আবুল বাশার পিপিএম (বার) এর নেতৃত্বে এস আই মো. নজরুল ইসলাম, এসআই মাহমুদুুল হাসান মারুফ, এসআই আবদুল আজিজ, এসআই জামিরুল, এএসআই মনিরুজ্জামান এর নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ ও মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ইসলাম হত্যা মামলার পলাতক আসামী সনেট, রাকিব ও ইব্রাহিমকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে ২ রাউন্ড গুলি ভর্তি পিস্তল ও ৩১০ পিস ইয়াবা উদ্ধার হওয়ায় তাদের বিরুদ্ধে অস্ত্র, গুলি ও মাদক আইনে শিবপুর মডেল থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য গত ১ জুলাই নরসিংদী শহরের সাটিরপাড়া বকুলতলায় পূর্ব বিরোধের জের ধরে উক্ত মহল্লার জনৈক ইসলামকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মেয়ে ইয়াসমিন বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করে। ৩ জুলাই এজহারভূক্ত  আসামী শাহীন, বাদল, রুবি বেগম ও সানিয়া বেগম গ্রেফতর হয়। ৬ জুলাই এজহারভূক্ত আসামী সুটার সুমন ও দেলোয়ার গ্রেফতার হয়। সর্বশেষ বুধবার ৩ আসামী গ্রেফতার হয়।

বিডি প্রভাত/আরএইচ