পেকুয়ার বিদ্রোহী প্রার্থী শহিদুল্লাহকে আওয়ামীলীগ থেকে বহিস্কার

পেকুয়ার বিদ্রোহী প্রার্থী শহিদুল্লাহকে আওয়ামীলীগ থেকে বহিস্কার

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামি ২০ সেপ্টেম্বর। টইটং ইউপিতে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ভোট করছেন টইটং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বহিস্কৃত চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী।

বিদ্রোহী প্রার্থী হয়ে ঘোড়া প্রতীক নিয়ে মনোনয়ন নিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান শহিদুল্লাহ বিএ। তফসিল ঘোষণার পর এলাকায় মিটিং,প্রচার প্রচারনায় ব্যস্ত ছিল শহিদুল্লাহ বিএ। তবে সময় যত ঘনিয়ে আসছে নির্বাচনী মাঠ থেকে এক প্রকার উধাও তিনি। বলতে গেলে এক প্রকার প্রচার প্রচারনা নেই বললে চলে।

নির্বাচনী মাঠ থেকে সরে গেলেও মনোনয়ন প্রত্যাহার করেনি আওয়ামীলীগ নেতা শহিদুল্লাহ। তিনি বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের মধ্যে অসন্তোষ দেখা দেয়। টানাপোড়েন চলে দলীয় নেতাকর্মীদের মাঝে। এদিকো অনুষ্ঠিতব্য নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশ নেয়ায় বিদ্রোহী প্রার্থী শহিদুল্লাহকে সাময়িকভাবে বহিষ্কার করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দলের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে চেয়ারম্যান প্রার্থী শহিদুল্লাহ বিএ বলেন,ইতিমধ্যে সিদ্ধান্ত নিয়েছি আমি ভোট করবোনা। আর্থিক সংকটে আছি। আমি দলের বাহিরে নেই। দল যেহেতু করি অবশ্যই নৌকার পক্ষে ভোট করবো। নৌকার প্রার্থীকে জেতাতে সর্বোচ্চ সহযোগিতা করবো। বহিস্কারাদেশ প্রত্যাহারের জন্য আমি জেলা আওয়ামীলীগ নেতাদের বরাবর আবেদন করবো।

বিডি প্রভাত/আরএইচ