পেকুয়ায় ‘জয়নাল’ হত্যাকান্ডের আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

পেকুয়ায় 'জয়নাল' হত্যাকান্ডের আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

নাজিম উদ্দিন, পেকুয়াঃ কক্সবাজারের পেকুয়ার মগনামায় আলোচিত যুবদল নেতা জয়নাল আবেদীন (৩৫) হত্যাকান্ডের আসামি আমির হোসেন বুলুকে (৪৩) দেশীয় তৈরী অস্ত্র ও একরাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দিনগত রাত দেড়টার দিকে শিলখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি জনপদ জারুলবনিয়া সাপেরগাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। ধৃত আমির হোসেন মগনামা ইউনিয়নের পুরাতন বহদ্দারপাড়া গ্রামের মৃত.আহমদ হোসেনের ছেলে।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানায়, আমির হোসেন জয়নাল হত্যাকান্ডের অন্যতম আসামি। পুলিশের চোখ ফাঁকি দিয়ে এতদিন সে আত্মগোপনে ছিল। গোপন সংবাদে সহকারী পুলিশ সুপার (সার্কেল) তফিক আলম স্যারের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে দেশীয় তৈরী একটি এলজি গুলি উদ্ধার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে।

জানাগেছে,গত ২ মে রাতে মগনামা ইউনিয়নের ফুলতলা ষ্টেশনে আফজলিয়া পাড়ার মৃত. নুরুন্নবীর ছেলে জয়নাল আবেদীনকে কুপিয়ে ও গুলি করে নৃশংসভাবে হত্যা করে। পরের দিন নিহতের ছোটভাই আমিরুজ্জামান বাদী হয়ে ৩২জন নামসহ অজ্ঞাত আরো ১০জনকে আসামি করে পেকুয়া থানায় (০২/২১) একটি মামলা দায়ের করেন।

বিডি প্রভাত/আরএইচ