পুবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

পুবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

বি এ রায়হান, গাজীপুর: গাজীপুরের পুবাইলে অটোরিকশা চালক হত্যা মামলার প্রধান আসামী রুহুল আমিন(৩৭) কে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (দক্ষিন) পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পুবাইলের করমতলা এলাকার বাদশা মিয়ার বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছথেকে নিহতের ব্যবহারিত মোবাইল ফোনসেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী রুহুল আমিন ঝালকাঠি জেলার নলছিটি থানার পূর্ব ধবদবিয়া গ্রামের মৃত শাহজাহান ফকিরের ছেলে। সে পুবাইলের করমতলা এলাকার বাদশা মিয়ার ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

গাজীপুর মহানগর গোয়েন্দা বিভাগের উপ পরিদর্শক মোঃ আবুল হাসান হাওলাদার জানান, মহনগর গোয়েন্দা বিভাগের উপ পুলিশ কমিশনার (দক্ষিন) মোঃ নুরে আলম মহোদয়ের নেতৃত্বে ও দিক নির্দেশনায় গুরুত্বপূর্ণ এই মামলায় তথ্য প্রযুক্তির সহায্যে আসামী রুহুল আমিনকে পুবাইল করমতলা এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি নিহত তুহিনের মা আসমা বেগম তার ছেলে নিখোঁজ হয়েছে মর্মে অভিযোগ দায়ের করেন। গত ২৩ ফেব্রুয়ারি তারিখে পুবাইলের কুদাব সড়কের পাশে বালুর নিচথেকে অজ্ঞাত যুবকের মৃতদেহ উদ্ধার করা হলে আসমা বেগম তার সন্তান তুহিন বলে সনাক্ত করলে ২৩ফেব্রুয়ারি অভিযোগটি মামলা হিসাবে অন্তর্ভুক্ত করা হয়।

বিডি প্রভাত/আরএইচ