পটুয়াখালীতে চেক জালিয়াতি মামলার সাজা প্রাপ্ত আসামি গ্রেপ্তার

পটুয়াখালীতে চেক জালিয়াতি মামলার সাজা প্রাপ্ত আসামি গ্রেপ্তার

মু,হেলাল আহম্মেদ (রিপন),পটুয়াখালী: পটুয়াখালী সদর উপজেলাধীন বদরপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের হকতুল্লাহ্ গ্রামের বাসিন্দা মো. সুলতান মোল্লার ছেলে মাসুদ আলম মোল্লা(৪৫) চেক জালিয়াতি মামলার ওয়ারেন্ট ভুক্ত সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

সুত্রে জানা যায়,গত বৃহস্পতিবার ১৮ ই ফেব্রুয়ারী ২১ ইং তারিখ বিকেলে বদরপুর ইউনিয়ন পরিষদ এলাকার তেলিখালী ব্রীজের পশ্চিম পার্শে হকতুল্লাহ গ্রাম থেকে তিন মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী মাসুদ আলম মোল্লাকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এএসআই মান্নান সঙ্গীয় ফোর্স এর সহায়তায় তাকে গ্রেফতার করেছে।

থানা পুলিশ সুত্রে জানা যায়, উক্ত আসামির বিরুদ্ধে ২০১৮ সালে ২ লক্ষ পঞ্চাশ হাজার টাকা চেকের এনআইএক্ট মামলা হয়, যাহার সেসন মামলা নং-১৯০/১৮ ইং।

এছাড়াও জানা যায়, অপর একটি মামলায় জামিন নেন তিনি। মামলাটি বিজ্ঞ দায়রা জজ ১ম আদালত ২৭ শে জুন ২০১৯ ইং তারিখ আসামিকে ৩ মাসের সাজা প্রদান  করেন কোট। ঐ আদালতের রায়ের পর আসামি দীর্ঘদিন যাবৎ পলাতক ছিলেন বলে জানাযায়। 

উক্ত মামলার বাদী একই গ্রামের বাসিন্দা মো.আলতাফ হোসেন হাওলাদার মামলা সংক্রান্তে সাক্ষাৎকালে একাধিক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি তেমন কিছু বলতে পারব না, এলাকার বিভিন্ন জনে ফোন করেছে আমাকে। আমি চাপের মধ্যে আছি।

উক্ত ব্যপারে বদরপুর ইউনিয়নের  ইউপি মেম্বার মো. লোকমান এর মুঠোফোনে ফোন করে সার্বিক বিষয় জানতে তার ব্যবহারকৃত সেলফোন একাধিক বার ফোন করলেও ফোনটি রিসিভ হয়নি। 

এব্যপারে এএসআই আব্দুল মান্নান এর নিকট জানতে চাইলে তিনি বলেন, চেক জালিয়াতি মামলা ওয়ারেন্ট ভুক্ত আসামী ছাড়ার কোন প্রশ্নই আসেনা। আসামীকে কোর্টে প্রেরন করা হবে বলে তিনি জানান।

বিডি প্রভাত/জেইচ

Spread the love