নড়াইল সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে নবাগত ডিসি’র মতবিনিময়

নড়াইল সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে নবাগত ডিসি’র মতবিনিময়

মিরাজ মাহামুদ হোসেন, নড়াইল প্রতিনিধি: নড়াইল হবে প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান। সেই লক্ষে স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক এবং সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে নিয়ে জেলা প্রশাসন কাজ করছে। নদী বেষ্টিত নড়াইল জেলা তিনটি উপজেলা নিয়ে গঠিত।

বর্তমান সরকারের নির্দেশনায় নদী সংস্কারের কাজ মাননীয় সংসদ সদস্য এবং পানি উন্নয়ন বোর্ডের সহায়তায় করা হচ্ছে। এ ক্ষেত্রে আমরা মনে করি নড়াইল শহরসহ নদী বেষ্টিত অন্য এলাকাগুলি নদী সংস্কার এবং অবৈধ দখলদারদের উচ্ছেদের মাধ্যমে সুন্দর নড়াইল যাতে উপহার দিতে পারি সে লক্ষে রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি এবং সাংবাদিক বন্ধুদের সাথে নিয়ে একসাথে কাজ করব।

আরও পড়ুন: কুড়িগ্রামের রৌমারীতে ২০৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

বুধবার (৬ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে নড়াইল সাংবাদিক ইউনিয়নের সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, নড়াইল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও দৈনিক মানবকন্ঠ সংবাদদাতা কাজী আশরাফ, সাধারণ সম্পাদক ও জিটিভি’র প্রতিনিধি মির্জা মাহামুদ হোসেন রন্টু, সহ-সভাপতি ও ফালগুনি টিভির জেলা প্রতিনিধি কাজী খসরুজ্জামান লিটন, বিডি ২৪ এর জেলা প্রতিনিধি সোহাগ রায়, টাইমটাচ্ধসঢ়; নিউজের প্রতিনিধি শাকিল আহম্মেদ, ডিটিভি নিউজের জেলা প্রতিনিধি ফাতেমা খানম, আলোর জগত পত্রিকার জেলা প্রতিনিধি রহিমা খাতুনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিসি মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, মুক্তিযুদ্ধ, সংস্কৃতি এবং খেলাধুলায় এগিয়ে থাকা ঐতিহ্যবাহী নড়াইল জেলায় আসতে পেরে নিজেকে ধন্য মনে করছি। পরে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় নড়াইল সাংবাদিক ইউনিয়নের প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সদস্যরা।

বিডি প্রভাত/আরকে