নিশো-মেহজাবীনের ‘শিল্পী’ রেকর্ড গড়ার পথে

নিশো-মেহজাবীনের ‘শিল্পী’ রেকর্ড গড়ার পথে

বিনোদন ডেস্ক: আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী অভিনীত স্ট্রিট সিঙ্গারের জীবন নিয়ে তৈরি এই নাটকটি দেশজুড়ে দর্শক মাতাচ্ছে।  তুমুল জনপ্রিয়তা পেয়েছে নাটকে ঠোঁট মেলানো আফরান নিশো ও মেহজাবীনের গান। বিশেষ করে বুক চিন চিন করছে হায় গানের সাথে দর্শকদের টিকটক ও ডাবসম্যাশ এখন শীর্ষ ভাইরাল গানের একটি। ভাইরাল হয়েছে অন্তর্জালের সব শাখায়।

গত ১৮ জানুয়ারি সিএমভি প্রযোজিত মহিদুল মহিম পরিচালিত ‌শিল্পী নাটকটি সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়। ৭ ফেব্রুয়ারি পর্যন্ত মাত্র ২০ দিনে এটি ইউটিউবে অতিক্রম করেছে ৮০ লাখ ভিউয়ের ঘর! এরমধ্যে লাইক পড়েছে ৩ লাখেরও বেশি আর কমেন্ট পড়েছে ২০ হাজারের মতো। দেশের দ্রুততম কোটি ভিউয়ের সব রেকর্ড ভেঙে দিতে পারে। গড়তে পারে নতুন রেকর্ড।

দুই তারকার এমন সফলতায় সামাজিক যোগাযোগমাধ্যমে দর্শকদের পাশাপাশি অনেক তারকা নাটকটির প্রতি তাদের ভালবাসার মত প্রকাশ করছেন।

নির্মাতা মহিদুল মহিম বলেন, দর্শকদের ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা বরাবরই থাকে আমার। সেই চেষ্টার মধ্যে এই কাজটির প্লট বেশ ব্যতিক্রম। স্ট্রিট সিঙ্গারদের নিয়ে আমাদের এখানে তেমন একটা কাজ হয়েছে বরে আমার জানা নেই। ফলে নাটকটি নিয়ে আমি প্রথম থেকেই আশাবাদী। এটাও ঠিক, নাটকটির চলমান গতি আমার ভাবনাকেও ছাড়িয়ে গেছে। মানুষ এভাবে নাটকটিকে হৃদয়ে তুলে নেবেন, বুঝিনি।

‌শিল্পী’র এই সফলতার জন্য মহিম কৃতজ্ঞতা জানিয়েছেন আফরান নিশো, মেহজাবীন চৌধুরীর প্রতি। তার মতে, দুজনের অসাধারণ অভিনয় ছাড়া এই সাফল্য অর্জন করা সম্ভব হতো না।

বিডি প্রভাত/জেইচ