নারী সাংবাদিককে ধর্ষণের চেষ্টা, আটক ২

নারী সাংবাদিককে ধর্ষণের চেষ্টা, আটক ২

হাজী বাবলু, টঙ্গী: গাজীপুর শিরিনচালা সাকিনস্থ পুস্পদ্দাম থাই চাইনিজ এন্ড বাংলা রেস্টুরেন্টে নারী সাংবাদিককে ধর্ষণের চেষ্টা করলে ৯৯৯ কল দিয়ে ধর্ষন থেকে রক্ষা পান তিনি।

এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন, আনন্দ টিভির টংগী প্রতিনিধি মো. শাকিল (২৬) ও গাজীপুর জেলার বিশেষ প্রতিনিধি মো. আব্বাস উদ্দিন (৪৮)।

জানা গেছে, গাজীপুরস্ত জয়দেবপুর থানাধীন শিরিরচালা এলাকার ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের চাইনিজ এন্ড বাংলা রেস্টুরেন্ট এর ভিতরে ডেকে নিয়ে একটি কক্ষে সময় অনলাইন ভাষা টিভির স্টাফ রিপোর্টার ও জাতীয় সাপ্তাহিক বিশ্ববাংলার রিপোর্টার মোছাঃ রুমানা ইসলাম জুই (১৯) কে ধর্ষণের চেষ্টা করা হয়।

এসময় ভিকটিম জুই ৯৯৯ ফোন করে সহায়তা চাইলে, জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করেন এবংঅভিযুক্তদের হেফাজতে নেয়। পরে ধর্ষণের চেষ্টার অভিযোগে ভিকটিম মোছাঃ রুমানা ইসলাম জুই জয়দেবপুর থানায় হাজির হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা বলেন আসামীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে । আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

বিডি প্রভাত/জেইচ