নরসিংদী বাজারে গেঞ্জিপট্টিতে অগ্নিকান্ড, ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে

নরসিংদী বাজারে গেঞ্জিপট্টিতে অগ্নিকান্ড, ২ ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে

বিশ্বনাথ পাল, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী শহরের গেঞ্জিপট্টিতে একটি লেপের দোকানসহ ১০টি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের এই ঘটনায় কেউ হতাহত না হলেও লেপের দোকানটি পুড়ে ছাই হয়ে গেছে।

বুধবার (৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস জানায়, ওই লেপের দোকানটিতে বিকেলের দিকে মশার কয়েল ধরানো হয়েছিল। সাড়ে ৫টার দিকে সেই কয়েলের আগুন দোকানটিতে ছড়িয়ে রাখা লেপের তুলায় লেগে যায়। পরে ওই আগুন পুরো দোকানটিতে ছড়িয়ে পড়ে। অল্প সময়ের মধ্যে এই আগুন পার্শ্ববর্তী ১০টি কাপরের দোকানে ছড়িয়ে যায়। দ্রুত কাপড়ের দোকানগুলো থেকে অধিকাংশ মালামাল সরিয়ে নেওয়া সম্ভব হলেও লেপের দোকানটি পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাস্থলে জড়ো হওয়া লোকজন আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে নরসিংদী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২ ঘণ্টা চেষ্টার পর ওই আগুন নিয়ন্ত্রণে আনে।

নরসিংদী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহিন আলম জানান, লেপের দোকানটিতে ধরানো মশার কয়েল থেকে এই আগুনের সূত্রপাত। ঘটনাস্থলে পৌঁছার পর প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে তা তদন্ত শেষে বলা যাবে।

বিডি প্রভাত/আরএইচ