নরসিংদীর সাবেক পৌর চেয়ারম্যান আঃ মতিন সরকার গুরুতর অসুস্থ

নরসিংদীর সাবেক পৌর চেয়ারম্যান আঃ মতিন সরকার গুরুতর অসুস্থ

বিশ্বনাথ পাল, নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও দুইবার নির্বাচিত পৌর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার গুরুতর অসুস্থ, তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে । এ বর্ষীয়ান রাজনীতিবিদ বিআরবি হসপিটাল ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

রোববার রাত সাড়ে ১০ টায় ১৪ দলের শরিক দল গণআজাদী লীগের সিনিয়র যুগ্ম মহাসচিব সরওয়ার হোসেন হাসপাতালে তাকে দেখতে যান। এসময় ১৪ দলের নেতা সরওয়ার বলেন, নরসিংদী জেলা আওয়ামী লীগের নেতা বার নির্বাচিত জনপ্রিয় পৌর চেয়ারম্যান, দুঃসময়ে আওয়ামী লীগের কান্ডারি, দুঃসময়ে স্হানীয় আওয়ামী লীগকে টিকিয়ে রেখেছিলেন আঃ মতিন সরকার, হাসপাতালে গিয়েছিলাম তাকে  দেখতে। এ সময় রোগীর খোঁজ খবর নেন তিনি।

রোগীর অবস্থা সম্পর্কে জানতে চাইলে  ডাক্তার বলেন, রোগীর অবস্থা সংকটাপন্ন। জীবন মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়ে নির্বাক তাকিয়ে রয়েছেন আমাদের দিকে, কিছু খেতে পারছেন না, কথাও বলতে পারছেন না, শুধু দুচোখ দিয়ে ঝরঝর করে পানি পড়ছে…! খুবই হৃদয়বিদারক দৃশ্য যা সহ্য করা কঠিন,কথা হয়েছে তার ছোট ভাই আশরাফ হোসেন সরকারের সাথে। 

তিনি জানান, আঃ মতিন সরকার সাহেবকে ভারত, থাইল্যান্ড, ও সিঙ্গাপুর চিকিৎসা করিয়েছি। বেশ…কিছু দিন তিনি ভালো ছিল হঠাৎ অসুস্থ হলে তাকে ঢাকা বিআরবি হাসপাতালে ভর্তি করি এখন তার অবস্থা ভালো না! এখন আমরা মহান আল্লাহর দিকে তাকিয়ে আছি এবং নরসিংদী ও দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করছি।

বিডি প্রভাত/জেইচ