নরসিংদীতে মনোনয়নপত্র সংগ্রহ করলেন বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল 

নরসিংদীতে মনোনয়নপত্র সংগ্রহ করলেন বর্তমান মেয়র কামরুজ্জামান কামরুল 

বিশ্বনাথ পাল, নরসিংদী প্রতিনিধি: ধানমন্ডি আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে উৎসবমুখর পরিবেশে, নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাধারণ সম্পাদক সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ দের সাথে নিয়ে নরসিংদী শহর আওয়ামী লীগ সভাপতি পৌর মেয়র কামরুজ্জামান কামরুল মনোনয়ন ফরম গ্রহণ করেন।

এই সময় উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা সাবেক সাধারন সম্পাদক নরসিংদী জেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া। বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার শওকত আলী, নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিএম তালেব, সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত, পীরজাদা কাজী মোহাম্মদ আলী,নরসিংদী শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আমজাদ হোসেন বাচ্চু সহ জেলা ও শহর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

আরও পড়ুন: আ’লীগ নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ 

তাছাড়া উপস্থিত ছিল, জেলা ও শহর যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদক, শ্রমিক লীগের আহবায়ক ও সদস্য সচিব, মহিলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ছাত্রলীগের জেলা সভাপতি, শহরের সভাপতি সাধারণ সম্পাদক, সদর থানা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, নরসিংদী জেলা ও শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাধারণ সম্পাদক, তাছাড়া সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশ তৈরী হয়।

জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতা তাদের মতামত প্রকাশ করে বলেন আমরা সম্পূর্ণ আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবারো মেয়র পদে কামরুজ্জামান কে নৌকা প্রতীক দেবেন, মাননীয় প্রধানমন্ত্রীর নিকট সকল তথ্য থাকে, তার বিগত দিনের সংগঠনে যে সাংগঠনিক দায়িত্ব ছিল অক্ষরে অক্ষরে সফলতার সাথে পালন করেছে।

করোনার সংকটময় পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রীর একটি নির্দেশে নিজের জীবন ঝুঁকিতে রেখে মানুষের বাড়ি বাড়ি  গিয়ে খাদ্য পৌঁছে দেয়, পৌঁছে দেয় করোনা প্রতিরোধে সহায়ক স্যানিটাইজার মাক্স সাবান ইত্যাদি, যা বাংলাদেশ আওয়ামী লীগের অফিশিয়াল নিউজ পোর্টাল থেকে মেয়র কামরুজ্জামান কে সাধুবাদ জানিয়ে বারবার নিউজ হয়েছে।

আর নরসিংদী উন্নয়ন এখন সকলের কাছে দৃশ্যমান। বিগত দিনে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড চালিয়েছে, পৌর শহরের বাসিন্দা হয়ে সিটি কর্পোরেশনের মত প্রশস্ত ডিভাইডেড রোড নির্মাণ করেছে। সবমিলিয়ে জনপ্রিয়তার শীর্ষে থাকা বর্তমান পৌর মেয়র কামরুজ্জামান কামরুল দলীয় মনোনয়ন পাবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

বিডি প্রভাত/আরকে