নরসিংদীতে দোকানের সাঁটার ভেঙ্গে ডাকাতি

নরসিংদীতে দোকানের সাঁটার ভেঙ্গে ডাকাতি

বিশ্বনাথ পাল, নরসিংদী:  নরসিংদী পৌর শহরের শিল্প এলাকা চৌয়ালা তালতলী এলাকায়  ডাকাতির ঘটনা ঘটেছে। 

আজ ভোর চারটার দিকে শিল্প নগরী চৌয়ালার তালতলী এলাকায় মেসার্স শাহজালাল স্টোরের দোকানের সাঁটার ভেঙ্গে এই ডাকাতির সংঘটিত হয় বলে জানা গেছে। ডাকাত দল একটি তিনটনী ট্রাকে  করে এসে এই ডাকাতি সংঘটিত করে বলে জানাযায়। দোকানের ভিতরে ঘুমিয়ে ছিল দোকান কর্মচারী সানী মিয়া। ডাকাত দল  দোকানে ঢুকে প্রথমেই দোকানের  কর্মচারী সানী কে ঘুমন্ত অবস্থায়  এলোপাথাড়ি পিটাতে থাকে। সানীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হতে থাকলে তারা দোকানের নগদ টাকা ও কিছু মালামাল নিয়ে পালিয়ে যায় ।

দোকানের মালিক শাহজালাল মিয়া বলেন, আমার দোকানের কর্মচারী সানী রাতের খাবার খেয়ে ঘুমিয়ে ছিল ভোরে ফজরের নামাজ পড়তে আসা মুসল্লিদের নিকট ও আশেপাশের লোকজন আমাকে ফোনে জানায় আমার দোকানে ডাকাতি হয়েছে। এখবর শুনে আমি হতবম্ভ হয়ে যাই। দোকানে এসে দেখি আমার কর্মচারী সানী অচেতন অবস্থায় পরে আছে। তখন স্থানীয় আওয়া লীগ নেতাদের ঘটনা জানালে থানায় ফোন করলে পুলিশ ঘটনার স্থান পরিদর্শন করেন। বর্তমানে দোকান কর্মচারী সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে  এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

সানী দোকানে আড়াই বছর যাবৎ কাজ করে আসছিল। তার বাড়ি রায়পুরা উপজেলা চরআড়ালিয়া ইউনিয়নে বাঘাইকান্দী গ্রামে।

ঘটনার  সুত্রে আরো জানাযায়  একই দিনে একই রোর্ডে আরো দুটি দোকানে ডাকাতির ঘটনা  ঘটে। এদিকে পৌর শহরে এখন ডাকাত আতংক বিরাজ করছে। শহরে বেশ কিছু ডাকাতির ঘটনা ঘটায়  স্থানীয় ব্যবসায়ীরা হতাশ। ব্যবসায়ীরা  এই হতাশা থেকে মুক্তি পেতে স্থানীয় প্রশাসের সাহায্য চান।

বিডি প্রভাত/আরএইচ