নরসিংদীতে কোটি টাকা মূল্যের সরকারি সম্পত্তি অবৈধ দখল মুক্ত

নরসিংদীতে কোটি টাকা মূল্যের সরকারি সম্পত্তি অবৈধ দখল মুক্ত


বিশ্বনাথ পাল, নরসিংদী: জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন এর  নির্দেশনা মোতাবেক এবং উপজেলা নির্বাহী অফিসার জনাব তাসলিমা আক্তার এর তত্বাবধানে চৌকস সদর এসিল্যান্ড জনাব মোঃ শাহ আলম মিয়া নরসিংদী সদর উপজেলা হাজিপুর ইউনিয়নে কোটি টাকার ভিপি সম্পত্তি অবৈধ দখল মুক্ত করার নজির স্থাপন করেছেন।

সরকারী সম্পত্তি উদ্ধার ও অবৈধ দখল মুক্ত করার জেলা প্রশাসনের উদ্যোগ আব্যহত রেখেছেন। যার ফলে সদর উপজেলার বিভিন্ন এলাকায় একে একে খুঁজে বের করা হচ্ছে  সরকারী অর্পিত সম্পত্তি। যার ফলে সরকারী রাজস্ব খাত মজবুত হচ্ছে, এবং এর সুফল পাবে জনগন।

এই সম্পত্তি ভূমিহীনদের মাঝে বিতরন করবে স্থানীয় প্রশাসন  তারই ধারাবাহিকতায় গতকাল বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর মহামান্য হাইকোর্ট ডিভিশনের রিট পিটিশন নং- ৮২৮৪/২০১৮ এর রায় ও ডিক্রি আলোকে ভিপি কেস নং- ১৬/৬৮, ১৫/৭৭, ৪৫৬/৬৭ ও ১৪/৭৮ কেসভুক্ত হাজিপুর মৌজার এস এ ১২২ আরএস ২৫৯ খতিয়ানের এস এ ২৯ এবং আরএস  ৪২নং দাগে বাড়ি শ্রেণির ০.১২ একর ভূমি সরকার পক্ষে সাইনবোর্ড ও লাল নিশান লাগিয়ে দখল গ্রহণ করা হয়।

যার বর্তমান বাজার মূল্য আনুমানিক ০১ কোটি টাকা। সদর এসিল্যন্ড জনাব মোঃ শাহ আলম মিয়া  বলেন  সরকারি সম্পত্তি উদ্ধার ও অবৈধ দখলমুক্ত করণে জেলা প্রশাসন, নরসিংদীর এ কার্যক্রম অব্যাহত থাকবে।

বিডি প্রভাত/জেইচ