নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠিত

নন্দীগ্রামে পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠিত

মো. মামুন আহমেদ, নন্দীগ্রাম (বগুড়া): বিজয়ী হওয়ার ২৫ দিন পর উৎসবমুখর পরিবেশে বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান দায়িত্ব গ্রহন করলেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রয়ারি) দুপুরে পৌর ভবনে সদ্য বিদায়ী মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল স্বাক্ষরিত ফাইলে সচিব আব্দুল বাতেনের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন তিনি। পরে পৌরসভার সচিব আব্দুল বাতেনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুকুল
হোসেনের সঞ্চানালয় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, নব-নির্বাচিত মেয়র আনিছুর রহমান, থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা শফি উদ্দিন,ব্যবসায়ী একেএম ফজলুল হক কাশেম, ইউনুছ আলী, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক বকুল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী,স্থানীয় গণ্যমান্য ব্যক্তি,পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। ২০২১ সালের ৩০ জানুয়ারি অনুষ্ঠিত নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আনিছুর রহমান মেয়র নির্বাচিত হন। শুরুতেই পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা এবং বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা নব-নির্বাচিত মেয়র ও সকল কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন।

পৌরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করার ঘোষণা দিয়ে নন্দীগ্রাম পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আনিছুর রহমান জনগনের সেবা নিশ্চিত করতে সব মহলের সহযোগিতা কামনা করেন। পৌরবাসীকে সাথে নিয়ে রাস্তা-ঘাট,ড্রেনও হাট বাজারের উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে একটি ডিজিটাল পৌরসভা হিসাবে গড়ে তোলার আশা দেন তিনি।

বিডি প্রভাত/জেইচ