নড়াইলে স্ব্যাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন

নড়াইলে স্ব্যাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন

মির্জা মাহামুদ হোসেন রন্টু, নড়াইল: নড়াইলে এফ বি সি সি আই কর্তৃক স্ব্যাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

১৭ জুলাই শনিবার দুপুরে নড়াইল সদরের গুবরা বাজারে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীজ নড়াইলের সভাপতি হাজানুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সিভিল সার্জন নাছিমা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার তানজিলা, স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আব্বাস আলী, সাবেক চেয়ারম্যান আশিষ কুমার, নড়াইলের বিশিষ্ট ব্যবসায়ী মো. হাফিজুর রহমান মল্লিক, অলোক কুন্ডু, ইমদাদুল হক আপ্পি, সুধি সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা বলেন সাধারেণের স্ব্যাস্থ্য সুরক্ষায় মাক্স পরিধান, একজন অন্যজন থেকে দুরত্ব বজায় রাখাসহ জনসমাগম এড়িয়ে থাকতে অনুরোধ করেন। পরে বাজার ঘুরে উপস্থিত সকলের মাঝে মাক্স বিতরণ করা হয়।

নড়াইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীজের সভাপতি মোঃ হাজানুজ্জামান তার বক্তব্যে বলেন, আমরা মরনব্যাধি করোনার শুরু থেকে জনগনের স্ব্যাস্থ্য সুরক্ষায় কাজ করছি, গরিব অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণসহ নানা সমস্যায় পাশে আছি। যতদিন এই সমস্যা থাকবে আমরা জনগনের পাশে থেকে এ কর্মসুচি চালিয়ে যাবো। এছাড়া তিনি আরো বলেন সামনে কোরবানি ঈদ সকলকে সচেতন থেকে ঈদ পালন করতে হবে।

বিডি প্রভাত/জেইচ