নওগাঁর মান্দায় আসন্ন শারদীয় দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

নওগাঁর মান্দায় আসন্ন শারদীয় দুর্গাপূজার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

মোঃ রায়হান আলী, মান্দা: নওগাঁর মান্দায় আসন্ন শারদীয় দূর্গা পুজা ২০২১ সুষ্ঠু ও সুশৃংখলভাবে উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার ৪ অক্টোবর বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক বস্ত্র ও পাট মন্ত্রী, সংসদ সদস্য ৪৯ নওগাঁ-৪ জনাব মুহাঃ ইমাজ উদ্দিন প্রামাণিক, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ এমদাদুল হক, এছাড়াও অন্যান্য উপস্থিত ছিলেন সহকারী ভূমি কমিশন মোঃ জাকির মুন্সী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গৌতম কুমার মহন্ত, মান্দা থানার অফিসার ইনচার্জ ওসি শাহিনুর রহমান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ শরীফ, মান্দা ফায়ার সার্ভিস ইনচার্জ আবুল কাশেম দেওয়ান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রবীণ কুমার দাস ও সাধারণ সম্পাদক অনুপ কুমার মহন্ত সহ উপজেলার ১৪ টি ইউনিয়নের ১২৪ টি পূজা উদযাপন কমিটির সভাপতিগণ।

উক্ত প্রস্তুতি সভায় প্রধান অতিথি টেলিকনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে সকলকে সুশৃংখলভাবে শারদীয় দুর্গাপূজা পালনের আহ্বান জানান। উক্ত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার আবু বাক্কার সিদ্দিক।

এবার উপজেলাতে ১২৪ টি মণ্ডপে দুর্গা পূজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। প্রত্যেকটি পূজামণ্ডপে ৫০০ কেজি করে সরকারের পক্ষ থেকে চাল প্রদান করা হবে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love