দ্বিতীয় বিয়ের গুঞ্জন মাহিয়া মাহির

দ্বিতীয় বিয়ের গুঞ্জন মাহিয়া মাহির

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিনেমা থেকে শুরু করে নিজের ব্যক্তি জীবন, সবকিছু নিয়েই বর্তমানে বেশ আলোচনায় রয়েছেন।

চার মাস আগেই পাঁচ বছরের সংসার ভাঙার খবর দেন তিনি। প্রাক্তন স্বামী অপুর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে। সিঙ্গেল হিসেবে নতুন জীবন যাপন করছেন এই অভিনেত্রী।

সেই রেশ কাটতে না কাটতে নতুন অরেকটি স্ট্যাটাস দিয়ে ভক্তদের মাথা ঘুরপাক খাইয়ে দেন এই চিত্রনায়িকা। বিয়ের আবহমাখা একটি ছবি পোস্ট করেন তিনি।

গত ১১ জুন দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন, আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।

নতুন করে তিনি আলোচনার জন্ম দিলেন ফেসবুকের এক স্ট্যাটাসে। লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন। কি সেই সারপ্রাইজ, তা নিয়ে চলছে আলোচনা।

মেহেদি রাঙা হাত, পরনে লাল কাতান শাড়িতে ছবি ও ক্যাপশন দেখে তার ভক্তদের মাথা ঘুরপাক খেতে শুরু করে। তবে কি মাহি আবারও বিয়ে করেছেন? এমন প্রশ্ন অনেক ভক্তদের। গুঞ্জন উঠে, গাজীপুরের তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী রাকিব সরকারকে তিনি বিয়ে করেছেন।

যদিও তখন মাহি বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।

এদিকে মিডিয়ায় জোর গুঞ্জনের মধ্যে সূত্র বলছে, গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়ে হলুদের পোশাকে একটি ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে পাওয়া গেছে।

বিডি প্রভাত/জেইচ