দ্বিতীয় দিনে কুর্মিটোলা হাসপাতালে টিকা নিলেন ১০০ কর্মী

দ্বিতীয় দিনে কুর্মিটোলা হাসপাতালে টিকা নিলেন ১০০ কর্মী

নিজস্ব প্রতিবেদকঃ করোনা টিকাদানের দ্বিতীয় দিন কুর্মিটোলা হাসপাতালের ১০০ কর্মীকে টিকাদান করা হয়ছে। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল ১০টায় টিকাদান কর্মসূচি শুরু হয়। হাসপাতালটির নাক কান গলা বিভাগের সিনিয়র কনসালটেন্ট একেএম মুনীরুল হক দ্বিতীয় দিনের প্রথম টিকা নেন।

এরপর হাসপাতালটির ৪২ জন চিকিৎসক, ৩০ জন নার্স, ৯ জন আনসার এবং ১৯ জন আউটসোর্সিং কর্মী টিকা নেন। বেলা সাড়ে ১২টায় দ্বিতীয় দিনের টিকাদান কার্যক্রম শেষ হয়। দুটো টিকাদান বুথে এই ১০০ জনকে টিকা দেয়া হয়।

টিকাদান শেষে হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ বলেন, টিকা নেয়ার পর সবাই সুস্থ আছে। গতকাল যে ২৬ জন টিকা নিয়েছিলেন তাদের মধ্যে দুজনের সামান্য জ্বর এসেছিল, তবে তারা সুস্থ আছেন। যারা টিকা নিয়েছেন তাদের দেখভালের জন্য পার্শ্বপ্রতিক্রিয়া টিম করা হয়েছে। ২০টি শয্যা প্রস্তুত করা আছে, তবে এখন পর্যন্ত কারো কোনো সমস্যা হয়নি।

কুর্মিটোলা হাসপাতাল ছাড়াও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ), মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল ও বাংলাদেশ-কুয়েত মৈত্রী হাসপাতালে করোনা টিকাদান কর্মসূচি চলছে।

বিডি প্রভাত/আরএইচ