দ্বিতীয় বিয়ে মাহি-রাকিব

দ্বিতীয় বিয়ে মাহি-রাকিব

বিনোদন ডেস্ক: দ্বিতীয় বিয়ে করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি ও গাজীপুরের রাজনীতিবিদ রাকিব সরকার। কয়েকদিন হলো মিডিয়া পাড়ায় জোর গুঞ্জন ছিলো- দ্বিতীয় বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই নায়িকা। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো।

বিয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের একটি ছবি প্রকাশ করেছেন মাহিয়া মাহি ও রাকিব সরকার। সেখানে তারা লিখেছেন, আজ ১২টা ০৫ মিনিটে আমাদের বিবাহ সম্পন্ন হল। এর আগের সব কথা আসলেই গুজব ছিল। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।

মাহির স্বামী রাকিব সরকার গাড়ি ব্যবসায়ী এবং গাজীপুরের রাজনীতিক। মাহির সাথে এটি তার ২য় বিয়ে। তার আগের স্ত্রীর ঘরে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে। তার স্ত্রীর নাম উর্মি সরকার, ছেলের নাম সোয়াইব ও মেয়ের নাম সাইয়াবা।

May be an image of 4 people, people standing, flower and outdoors
রকিব সরকারের প্রথম পরিবারের ছবি

এর আগে ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে ফেসবুকে একটি স্ট্যাটাসে মাহি লিখেছিলেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। এছাড়া গত ১১ জুন দিবাগত রাতে নিজের দেওয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন, আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ। এতেই বিয়ের গুঞ্জন আরও বেড়ে যায়।

dhaka post

তারপর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে মাহি ও রাকিব সরকারের একটি ছবি। যেখানে মাহিকে দেখা যায় শাড়ি পরা অবস্থায় এবং রাকিব আছেন পাঞ্জাবীতে। নেটিজেনদের মতে, এটা তাদের বিয়ের সময়ে তোলা ছবি। ঘরোয়া আয়োজনে তারা বিয়ে করেছিলেন। সে কারণে তেমন সাজসজ্জা নেই।

যদিও তখন মাহি বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।

উল্লেখ্য, ভালোবেসে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ২০১৬ সালে বিয়ে করেন মাহিয়া মাহি। চলতি বছরের ২৩ মে তিনি জানান, অপুর সঙ্গে আর থাকছেন না। তারা বিবাহ বিচ্ছেদ করছেন।

বিডি প্রভাত/জেইচ