দুবাই বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ নুরুল আলম মারা গেছে

দুবাই বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ নুরুল আলম মারা গেছে

অনলাইন ডেস্কঃ দুবাইসহ উত্তর আমিরাত বাংলাদেশি কমিউনিটির পরিচিত মুখ, আমিরাত বিএনপির সহ-সভাপতি ও দুবাই বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ নুরুল আলম (৫২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

স্থানীয় সময় বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টায় রাস আল খাইমা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বৃদ্ধা মা, স্ত্রী, এক মেয়ে, ১ ভাই ও ৩ বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। চট্টগ্রাম টেরিবাজার এলাকার স্থায়ী বাসিন্দা মৃত তুফান আলীর ছেলে নুরুল আলম।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রায় ১ মাস আগে শারজাহ কুয়েতি হাসপাতালে ভর্তি হলেও চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষায় পরে করোনা নেগেটিভ আসে। তবে তার ফুসফুসে আগে থেকে নানাবিধ সমস্যা থাকায় অধিকতর চিকিৎসার জন্য রাস আল খাইমা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বৃহস্পতিবার বিকেলে হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়।

দীর্ঘ ২৫ বছর ধরে দুবাই বাংলাদেশি কমিউনিটির অন্যতম ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন নুরুল আলম। তিনি সদালাপী ও পরোপকারী ছিলেন। তার মৃত্যুতে আমিরাত বাংলাদেশ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

বিডি প্রভাত/আরএইচ