তানোরে নিম্নমানের সেমাই’র প্যাকেটে তারিখ-সিল দিয়ে নামি-দামি কোম্পানির নামে বিক্রি


মোঃ ফিরোজ উদ্দিন, তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর তানোর উপজেলায় কামারগাঁ ইউপি’র কামারগাঁ বাজারে সনামধন্য এক ব্যবসায়ি মোঃ ইসলাম সরদার ও তার ছেলে মোঃ জিকো সরদার।মিম্ন-মানের মেয়াদ উত্তির্ন পঁচা লাচ্চা কিনে তা আবার পুনরায় প্যাকেটজাত করে তাতে হাতে লিখা তারিখ লাগিয়ে বাজারে বিক্রি করছেন।

জানা গেছে তিনি ব্যবসায়িক জিবনে এমন কাজ প্রতিনিয়ত করে থাকেন তবে প্রশাসনের হাতে কখনো ধরা পড়েনি।তিনি খুবই সাবধানোতা ও চতুরোতার সাথে এমন কাজ করে থাকেন। সামনে আর মাত্র কদিন বাদে মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল আজহা। আর ঈদুল আজহাকে ঘিরে বেশী মোনাফা বা লাভের আশায় এমন কাজ করছেন তিনি। এমন মানহীন লাচ্চা খেলে মানুষ চরমভাবে সাস্থঝুকিতে পড়তে পারেন। হতে পারে ক্যান্সার সহ নানারকম রোগবালাই।

No description available.

দেশের মানুষ এখন এমনিতেই চরম মহামারী করোনা মোকাবিলা করতে হাঁপিয়ে উঠছেন। চিকিৎসা অনিশ্চিত হয়ে উঠছে মেডিকেলে সিট খালি থাকছে না। এমন অবস্থায় সাধারণ মানুষ যদি এমন নিম্ন মানের লাচ্চা সেমাই খায় তাহলে অবস্থা হতেপারে আরো খারাপ এমনকি নিতে পারে ভায়া বয়ো রুপ।কিন্তু তিনি দেশ ও দেশের মানুষের কথা না ভেবেই শুধু নিজের লাভ দেখছেন। এমন অমানবিক ব্যবসায়ি দেশের এবং সমাজের শত্রু। প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এমন ব্যবসায়িকে ধরে আইনি ব্যবস্তা গ্রহন করা হোক।

জানা যায় ইসলাম সরদারের গোডাউনে মেয়াদ উত্তির্ন পঁচা মাল খাদ্য দ্রব্য সবসময় মজুদ থাকে।