ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নারীর আত্মহত্যা, শিশুসন্তান আহত

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে নারীর আত্মহত্যা, শিশুসন্তান আহত

বি এ রায়হান, গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলায় শিশুসন্তান কোলে নিয়ে এক মা ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কাটা পড়ে নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার দুই বছরের মেয়ে।

বুধবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার রেলওয়ে স্টেশন-সংলগ্ন কাটাপুল এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর রেলওয়ে স্টেশন মাস্টার হারুণ অর রশিদ জানান, স্টেশন চত্বর থেকে এক কিলোমিটার উত্তরে সকাল সাড়ে ৬টার দিকে শ্রীপুর পৌরসভা কাটাপুল এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী বলাকা এক্সপ্রেস ট্রেনের নিচে নিজের মেয়েকে নিয়ে ঝাঁপ দেন ওই মা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যায়।

তিনি আরও জানান, আহত শিশুটিকে শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তবে এটা আত্মহত্যা নাকি দুর্ঘটনা তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জেনে রেলওয়ে পুলিশকে জানানো হয়েছে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহমুদা জানান, শিশুটির হাত থেকে মাংস খুলে চলে আসছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love