টাকার অভাবে চিকিৎসার হচ্ছে না দিনমজুর এরশাদের

টাকার অভাবে চিকিৎসার হচ্ছে না দিনমজুর এরশাদের

কুড়িগ্রাম প্রতিনিধিঃ টাকার অভাবে চিকিৎসার হচ্ছে না দিনমজুর এরশাদের  বিত্তবানদের কাছে সাহায্যের আবেদন। কুড়িগ্রামের উলিপুর উপজেলার ধরনীবাড়ি ইউনিয়নের মধুপুর গ্রামের দিনমজুর মোহাম্মদ আলীর ছেলে এরশাদ (২৮) বিদ্যুৎ মিস্ত্রির কাজ করে স্তী ও সন্তান নিয়ে জীবিকা নিবাহ করছিলো।

গত ২৭ জানুয়ারি মাদারটারী গ্রামে জীবনের ঝুঁকি নিয়ে বিদ্যুৎ খুটিতে কাজ করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয় পরে রংপুর মেডিকেলে নিয়ে গেলে ডাক্তার তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট রেফাট করেন। ইতিপূর্বে তার একটি হাত অপারেশনের মাধ্যমে কেটে ফেলা হয়। পরিবারের যা অর্থ সম্পদ ছিলো সবকিছু দিয়ে তার চিকিৎসা চালিয়ে আসছিলো।

এখন তার চিকিৎসার খরচ যোগান দেওয়া পরিবারের জন্য অসম্ভব হয়ে পড়েছে। তার ১০বছরের একটি পুত্র সন্তান ও এক বছর বয়সী কন্যা সন্তান রয়েছে।তার চিকিৎসার জন্য প্রায় ৪/৫ লক্ষ প্রয়োজন। বিত্তবান, সমাজ সেবী, রাজনৈতিক ব্যক্তি,মানবিক কল্যাণ সংগঠন সহ সকল পেশার কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার পরিবার।

এরশাদের ছোট ভাই এবলাস বলেন, জায়গা জমি বিক্রি করে দুইটি অপারেশন করা হয়েছে আরো অপারেশন করতে হবে আমাদের পরিবারের কাছে কোন টাকা নেই। আমি আশা করি মানুষ আমাদেরকে আথিক ভাবে সহযোগিতা করবে।

এরশাদের সাথে যোগাযোগ করতে মোবাইল :০১৭০-১৫৪৪৩৪৬ বিকাশ পার্সোনাল। ছোট ভাইঃ এবলাস, মোবাইল: ০১৭৭-৩৬১৯৩২০

বিডি প্রভাত/আরএইচ

Spread the love