টঙ্গীতে ২৫ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

টঙ্গীতে ২৫ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক


বি এ রায়হান, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে ২৫ কেজি গাঁজা সহ ০৪ জন মাদক ব্যবসায়ী আটক টঙ্গীতে পশ্চিম থানা পুলিশ।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে টঙ্গীর আউচ পাড়া মোক্তার বাড়ি রোডের জনৈক আলী হোসেনের বাড়ি থেকে তাদের আটক করা হয়।এসময় তাদের কাছথেকে ২৫ কেজি মাদক (গাঁজা) উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লার নেতৃত্বে এলাকার যুব সমাজের সহযোগীতায় মাদক ব্যাবসায়িদের আটক করে থানা পুলিশকে খবর দিলে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম নিজে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মাদক ব্যাবসায়ীদের পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে তাদের দেয়া তথ্য অনুযায়ী ঐ বাসার খাটের নিচ থেকে স্কচটেপে মোড়ান ১৩ বান্ডেলে ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার বেকার কান্দা গ্রামের জসিম উদ্দিন মোস্তফার ছেলে শরিফুল ইসলাম (২২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সোহাগ রানা (২১) এবং শেরপুর জেলার শ্রীবরদী থানার নগরপাড়া গ্রামের আনছার আলীর ছেলে শামীম মিয়া (২০), চাঁদপুর জেলার হাইমচর থানার গন্ডামারা গ্রামের নুরু মিয়ার ছেলে জাবের মিয়া (২৫)। তারা সকলেই মােক্তারবাড়ী রােড জনৈক আলী হােসেন এর বাড়ীতে ভাড়া বাসায় বসবাস করে আসছিল।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লার সহযোগীতায় আমরা তাদের আটক করি তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love