টঙ্গীতে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

টঙ্গীতে স্বাস্থ্যবিধি মেনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ

মো: আব্দুল কাদের, টঙ্গী : টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে স্বাস্থ্যবিধি মেনে ছাত্রছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে।

আজ (১ জানুয়ারি) শুক্রবার শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমি মিলনায়তনে এই পাঠ্যপুস্তক বিতরণ করাহয়।

এ সময় কলেজ অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান করোনাভাইরাস পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাড়িতে মনোযোগ সহকারে পড়াশোনার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্ববান জানান।

তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, করোনার সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিনা প্রয়োজনে ঘরের বাইরে ঘোরাঘুরি করা থেকে বিরত থাকতে হবে।

তিনি আরো বলেন, করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীদের লেখাপড়ায় যাতে কোন বিঘ্ন না ঘটে সেজন্য আমরা আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি।

ছাত্র-ছাত্রীরা জানায়, করোনা মহামারিতে আমরা দীর্ঘ সময় বাসায় বন্দী ছিলাম। শিক্ষক ও স্কুলের বন্ধুদের সবাইকে খুব মিস করছিলাম। আজ নতুন বছরে সবার সঙ্গে দেখা হয়েছে। সঙ্গে নতুন বই পেয়েছি। অনুভুতিটা বলে বোঝাতে পারব না।

প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক জাহান আরা বেগম বলেন, ২০২১ সালে শিক্ষার্থীদের হাতে আমরা যে নতুন বই দিতে পারব, এটা যেমন তারা ভাবতে পারেনি, তেমনি আমরাও ভাবতে পারিনি। এত প্রতিকূলতা স্বত্বেও শিক্ষার্থীদের বই দেওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি। আমাদের এখানে স্বাস্থ্যবিধি মেনে নতুন বই বিতরণের কার্যক্রম করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমান, কলেজ গভর্নিং বডির সভাপতি এড. আজমত উল্লা খান, গাজীপুর জজ কোটের স্পেশাল পিপি এড. মো: শাহজাহান, প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক জাহান আরা বেগম, দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক মো: মজিবুর রহমান, সিনিয়র শিক্ষক আলতাফ হোসেন, কলেজ ইনচার্জ আব্দুল আলীম, হাবিবুর রহমান, প্রভাষক মহসিন মিয়া প্রমুখ।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love