টঙ্গীতে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

টঙ্গীতে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

বি এ রায়হান, গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার ৫ অক্টোবর নরসিংদী ও সিলেট জেলার বিভিন্নস্থানে অভিযানে চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আটককৃত বিল্লাল হোসেন (২৮) নরসিংদী জেলার শিবপুর থানার পুটিয়া, মুনসেফেরচর গ্রামের কামরুজ্জামানের ছেলে, রায়হান মিয়া(২০) হবিগঞ্জের নবীগঞ্জ থানার দীঘলবাগ এলাকার আব্দুল হাফিজের ছেলে,শঙ্কর দাস সুমেল(৩৪), সিলেট জেলার গোয়াইনঘাট থানার মিত্তিমহল এলাকার মৃত ওমেশ দাসের ছেলে, বিজয় দেব (২৪) সিলেট নগরীর দক্ষিন সুরমা থানার শিববাড়ি এলাকার জুতিষ দেবের ছেলে।

পুলিশ জানায়, টঙ্গী পূর্ব থানার উপ পরিদর্শক ইয়াসিন আরাফাতের নেতৃত্বে একটি অভিযানিক দল নরসিংদী ও সিলেট নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয় এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এবিষয়ে কথা হলে টঙ্গী জোনের সহকারী পুলিশ কমিশনার পিযুষ কুমার দে জানান, সম্প্রতি মোটরসাইকেল চুরি যাওয়ার একটি অভিযোগের তদন্তে বেরিয়ে আশা তথ্যের ভিত্তিতে প্রযুক্তির সহায়তার নরসিংদী ও সিলেট থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে এই চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love