টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বি এ রায়হান, গাজীপুর: গাজীপুরের টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়ছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে নগরীর টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক প্রদক্ষিণ করে মধুমিতা রোডে সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে কর্মসুচী শেষ হয়।

টংগী পূর্ব ও পশ্চিম থানা এবং টংগী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রদলের উদ্যোগে কেন্দ্রীয় নির্দেশনায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে নড়াইলে একটি আদলতে ২ বছরের কারাদণ্ডাদেশ প্রদানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

No description available.

এসময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর ছাত্রদল এর সিনিঃ যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ সুমন,মহানগর ছাত্রদল নেতা মাহমুদুল হাসান (মিরন), টংগী পশ্চিম থানা ছাত্রদল এর সদস্য সচিব আরিফিন সিদ্দিক বুলবুল, টংগী পূর্ব থানা ছাত্রদলের সদস্য সচিব আসাদুজ্জামান মামুন। টংগী সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ তামজিদ, সদস্য সচিব মোঃ কাউছার হোসেন,যুগ্ম আহবায়ক মোঃ মেহেদি হাসান আরিফ,শৈবাল,সাজু।

এ সময় আরো উপস্থিত ছিল, আনোয়ার হোসেন, সফিকুল ইসলাম রায়হান, ফয়জুল ইসলাম পলাশ, সাইফুল ইসলাম সাবু, রোমান,হাসান চৌধুরী,রাসেল, রাকিবুল ইসলাম,নাঈম,শান্ত, সহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট এর নেত্রীবৃন্দ।

বিডি প্রভাত/আরএইচ