টঙ্গীতে গৃহবধূর লাশ উদ্ধার

টঙ্গীতে গৃহবধূর লাশ উদ্ধার

হাজী বাবলু, টঙ্গী: টঙ্গীর বড় দেওড়া মন্ডল মার্কেট এলাকা থেকে মোছা. শাবনূর (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।

গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) এ ঘটনায় নিহতের স্বামী সাত্তার এর র বন্ধু দুলালকে আটক করেছে পশ্চিম থানা পুলিশ।

এলাকাবাসী জানায়, গার্মেন্টস কর্মী আব্দুস সাত্তার তার স্ত্রী শাবনূরকে নিয়ে ৪/৫ মাস পূর্বে স্থানীয় বড় দেওড়ার রেজাউল কবিরের বাড়িতে বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। পারিবারিক বিষয় নিয়ে শাবনূরের সাথে তার স্বামীর প্রায় ঝগড়া হতো এবং তাদের মধ্যে মারামারির ঘটনাও ঘটতো। 

টঙ্গী পশ্চিম থানার এসআই কায়সার হাসান ফারুক জানায়, বড় দেওড়া মন্ডল মার্কেট এলাকায় একটি বাড়ির পাশে পরিত্যাক্ত একটি জায়গা লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে আঘাতের কারণে তার মৃত্যু হতে থাকতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো: শাহ্ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রভাত/জেইচ