জনতা বাজারে ভয়াবহ আগ্নিকান্ড, অর্ধকোটি টাকার ক্ষয়-ক্ষতি

আবু সাঈদ শাকিল, নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানশালিক ইউনিয়ন জনতা বাজারে আজ সকাল আনুমানিক ৬টার দিকে আগুন লেগে বাজারের ৫টি দোকান সম্পুন্ন পুড়ে যায়। ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এগুলোর মধ্যে ১টি কোল্ড কর্ণার, ১টি কসমেটিক্স দোকান, ১টি কনফেকশনারী, ১টি জুতার দোকান ও ১টি মুরগীর দোকান রয়েছে। এ সময় দোকানের সকল মালামাল ও নগদ টাকা সহ প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবী করেন।

স্থানীয় লোকজন জানায়, সকাল ৬টার দিকে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে কয়েকজন চিৎকার করতে থাকে। পরবর্তীতে ফায়ার সার্ভিসকে খবর দিলে কবিরহাট ও কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিট এসে যৌথভাবে আগুন নিয়ন্ত্রনে আনে। কিন্তু ততক্ষনে সব পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শনে আসেন কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ইয়াকুব নবী। এ সময় তারা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর আশ্বাস প্রদান করেন।

ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার জামিল মিয়া বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। তবে ক্ষয়-ক্ষতির পরিমান এখনো জানা যায়নি। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love