চিলমারীতে স্থানীয় ক্লাব ও বিভিন্ন সংগঠনের সদস্যদের নিয়ে অরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

চিলমারীতে স্থানীয় ক্লাব ও বিভিন্ন সংগঠনের সদস্যদের নিয়ে অরিয়েন্টেশন সভা অনুষ্ঠিত

হাবিবুর রহমান, চিলমারী (কুড়িগ্রাম): “দূর্বার তারুণ্য দিয়ে, রুখতে হবে বাল্য বিয়ে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে, কুড়িগ্রামের চিলমারীতে ইউনিয়ন পর্যায়ে স্থানীয় ক্লাব ও সংগঠনের সদস্যদের নিয়ে, বাল্যবিবাহের কুফল, আইন ও বন্ধে করণীয় বিষয়ক অরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল সকাল ১০ ঘটিকায় আরডিআরএস বাংলাদেশ বাস্তবায়িত বিবিএফজি প্রকল্পের আয়োজনে সিডা ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশে’র আর্থিক ও কারিগরি সহযোগীতায় এ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এতে বক্তরা বাল্যবিবাহের কুফল, আইন ও বন্ধে করণীয় বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন-বিবিএফজি প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর ফারজানা ফৌজিয়া, উপজেলা ফেডারেশন ম্যানেজার সুমিত্র কুমার রায়, ইউনিয়ন ফ্যাসিলেটর মশিউর রহমান, মুক্তিযোদ্ধা নুরুন্নবী, জিয়াউল হক, মজাইডাঙ্গা আইএফপিপি ক্লাবের সভাপতি শ্যামল কুমার বর্ম্মন, প্রচেষ্টা সামাজিক সংগঠনের সভাপতি মোঃ মাসুদুর রহমান, সহ-সভাপতি বশির আল হেলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিবুর রহমান, থানাহাট নারী উন্নয়ন সমিতির সভানেত্রী মোছাঃ নুরবালা বেগম, যত্ন প্রকল্পের দিপালী রানী, উচাভিটা কৃষক স্কুলের সদস্য মাঈদুল ইসলাম, এবং বিভিন্ন ক্লাবের  ও বিভিন্ন সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

বিডি প্রভাত/জেইচ