চিলমারীতে মাঠে-ঘাটে সবার ভালবাসা অর্জন করেছেন সাজেদুল ইসলাম দারোগা

চিলমারীতে মাঠে-ঘাটে সবার ভালবাসা অর্জন করেছেন সাজেদুল ইসলাম দারোগা

হাবিবুর রহমান, চিলমারী (কুড়িগ্রাম): আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকার বিভিন্ন পাড়ায় গণসংযোগ, আলোচনা সভায় ব্যস্ত সময় পার করছেন সমাজসেবক,গরীবের বন্ধু মো. সাজেদুল ইসলাম দারোগা।

সাজেদুল ইসলাম দারোগাকে রাণীগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দেখতে চান ইউনিয়নবাসী। চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি দীর্ঘদিন ধরে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। প্রতিটি গ্রামে তার পোস্টার, ফেস্টুন, ব্যানার ও আলোচনা  সভা দেখা যাচ্ছে। তিনি ইউনিয়নে একজন নতুন প্রার্থী হিসাবে এলাকায় সবার কাছে ভালবাসায় সিক্ত হয়েছে।

সবার সুখে-দুঃখে যেন পাশে থাকে, তিনি জনসেবায় দীর্ঘদিন ধরে নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি চায়ের দোকানে, উঠান বৈঠক, বিভিন্ন এলাকায় গিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা করে যাচ্ছেন। যদি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক পায় তাহলে তিনি ইউপি চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হবেন, বলে মনে করেন বিভিন্ন এলাকার জনগণ।

চেয়ারম্যান প্রার্থী মোঃ সাজেদুল ইসলাম দারোগা বলেন, যদি আমাকে নৌকা প্রতিক দেয়া হয় তাহলে আমি বিপুল ভোটে জয়লাভ করব বলে আশা করছি। আমি চেয়ারম্যান হলে, রাণীগঞ্জ ইউনিয়ন কে মাদক মুক্ত, দূর্নীতি মুক্ত, বাল্যবিবাহ মুক্ত সমাজ গঠন করব, পিছিয়ে পড়া জনগণের শিক্ষা ও স্বাস্থ্যের মান উন্নয়ন করব, দরিদ্র ও হতদরিদ্র মানুষের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করব এবং দরিদ্রদের জন্য বরাদ্দকৃত সকল সরকারি সুযোগ-সুবিধা সুষ্ঠ ভাবে বন্টন করব।

তাই মানুষের জন্য কাজ করতে চাই মানুষের ভালবাসা অর্জন করতে চাই। আমাকে আপনাদের পাশে  থাকার জন্য সুযোগ তৈরি করে দিলে, আমি সারা জীবন অসহায়,গরীব, দুঃখী ও মেহনতি  মানুষের পাশে থেকে কাজ করব ইনশাল্লাহ্।

বিডি প্রভাত/জেইচ